মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬

মুক্তিযুদ্ধই করেনি সিলেট মুক্তিযোদ্ধা কমান্ডার শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েল !

১৯৭১ সালে মুক্তিযুদ্ধই করেনি সিলেট জেলা ইউনিটের নির্বাচিত মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল। শুধুমাত্র দলীয় প্রভাব কাজে লাগিয়ে মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে সে কমান্ডার পদটি দখল করে রেখেছে। একথা কিন্তু আমার নয়, সিলেটের মুক্তিযোদ্ধারাই এমনটা জানিয়েছে।

সিলেটের বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, মুক্তিযোদ্ধা তুতা মিয়া, শোয়েব আহমদ, মুক্তিযোদ্ধা ওয়াছি উল্লাহ, মুক্তিযোদ্ধা সফিক মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল মছব্বির, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, মুক্তিযোদ্ধা মতিলাল মোহন্ত, মুক্তিযোদ্ধা মছদ্দর আলী, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান ইতিমধ্যেই তার বিরুদ্ধে মুক্তিযুদ্ধ মন্ত্রনালয়ে অভিযোগ দায়ের করেছে । ইতিমধ্যে ভুয়া মুক্তিযোদ্ধা সনদ প্রদানের অভিযোগে সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলকে খতিয়ে দেখছে দুর্নীতি দমন কমিশন (দুদক) সিলেট।

এদিকে ভুয়া মুক্তিযোদ্ধা সেজে ক্ষান্ত থাকেনি সুব্রত চক্রবর্তী জুয়েল, মুক্তিযুদ্ধের নাম ভাঙ্গিয়ে শুরু করেছে নানান দুর্নীতি। জানা যায়, ২০০৭ সালে সিলেটে দরিদ্র মুক্তিযোদ্ধাদের জন্য কয়েক হাজার রিকশার প্লেট অনুদান হিসেবে পাওয়া যায়। কিন্তু সেই প্লেটগুলো দরিদ্র মুক্তিযোদ্ধাদের না দিয়ে নিজেই আত্মসাত করে বসে সুব্রত চক্রবর্তী জুয়েল।

এছাড়া তার বিরুদ্ধে দলীয় নাম ব্যবহার করে লক্ষ লক্ষ টাকার চাদাবাজির অভিযোগও পাওয়া যায়।

প্রয়োজনীয় তথ্যসূত্র:
১) http://goo.gl/0I09zQ
২) http://goo.gl/b6WXQz
৩) http://goo.gl/ufkc7m
৪) http://goo.gl/2oSjDA.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন