শনিবার, ২১ মে, ২০১৬

গাজীপুর কাপাসিয়ার হাইস্কুলের হিন্দু ধর্মের শিক্ষক মনোজিত চন্দ্র সরকার ধর্ষণ করে তারই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রীকে ।

গাজীপুর কাপাসিয়ার হাইস্কুলের হিন্দু ধর্মের শিক্ষক মনোজিত চন্দ্র সরকার ধর্ষণ করে তারই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রীকে ।সে গাজিপুরের কাপাসিয়া বাজারস্হ হাই স্কুলের হিন্দু পাঠের শিক্ষক ।সে তার স্কুল পড়ুয়া সপ্তম শ্রেণীর ছাত্রীকে তার কোচিং সেন্টারে কৌশলে ডেকে এনে জোর পুর্বক বলৎকার করে।
এখন প্রশ্ন হলো উগ্রপন্হী শ্যামল্যার ইসলাম কটুক্তির সাজা স্বরূপ তার ভক্তকুল যেভাবে কানে ধরে সাজা নিচ্ছে,একই ধারাবাহিকতায় ধর্ষক মনোজিতের পাপের পাশ্চিত্য স্বরূপ তার ভক্তকুলেরা কানে ধরে সাজা নিবে কিনা?যেহেতু শ্যামল্যা আর মনোজিত একই গোয়ালের গরু।শ্যামল্যার ভক্তকুল যারা মনোজিতের ভক্তকুলও তারা। জাতি অধির আগ্রহে জানতে চায়।
উল্লেখ্য, নিম্নের নিউজ গুলি লক্ষ্য করূণঃ
‪#‎কালের‬ কন্ঠের রিপোর্টে ধর্ষকের হিন্দু নাম উল্লেখ করেনি।সুত্রঃ(http://goo.gl/SkJ5Ck) ।
‪#‎সময়ের‬ কন্ঠসরও তার হিন্দু নাম উল্লেখ করে নাই।সুত্রঃ(http://goo.gl/IZoz1m)।
‪#‎দৈনিক‬ নয়া দিগন্ত ধর্ষকের নাম মনোজিত চন্দ্র সরকার উল্লেখ করার ফলে ধর্ষকের পুরা পরিচয় খোলাসা হয়।সুত্রঃ(http://goo.gl/F4za72)।
এখন প্রশ্ন হলো ঐ দুই পত্রিকা ধর্ষকের জাত ও নাম উল্লেখ করে নাই কেন।এতে বুঝা যাচ্ছে পত্রিকা গুলো হিন্দু ও নাস্তিকদেরকে পরোক্ষ ও প্রত্যক্ষভাবে সাপোর্ট দিচ্ছে ।পত্রিকাগুলোর রিপোর্টার হিন্দু, নাস্তিক অথবা ধর্ম নিরপেক্ষবাদের নামে মুর্খ মোনাফেক নামধারী মুসলিম।
আমরা জানি ইদানীং ধর্ষণ মাত্রাতিরীক্ত বেড়ে গেছে।বছর দুয়েকের মাঝে মাঝে কোনও কোনও বদমাইশ দ্বারা ধর্ষণের দুর্ঘটনা বর্তমান ল্যাংটা দুনিয়ার কারণে মাদ্রাসাতেও শুনতে পায় ।তখন পত্রিকাগুলো হুযুর হুযুর বলে তোলপাড় শুরু করে দেয়।অথচ এখানে দেখা যাচ্ছে হিন্দু ধর্মের শিক্ষকের নাম পর্যন্ত পরিচয় গোপন করে সংবাদ ছাপানো হয়েছে।
‪#‎সবাই‬ বিষয়টি জন সচেতনার্থে শেয়ার করূণ।হিন্দু ও নাস্তিক প্রেমী ইসলাম বিদ্বেষী সাংবাদিক ও পত্রিকা গুলোর মুখোশ খুলে দিন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন