শনিবার, ২১ মে, ২০১৬

শিক্ষামন্ত্রীও যখন নাস্তিক, তবে!

১. শিক্ষামন্ত্রী নাহিদঃ যে একজন প্রতিষ্ঠিত নাস্তিক।যে শিক্ষা ব্যবস্থাকে তছনছ করে দিয়েছে। পুরো সিলেবাসকে সে বানিয়েছে হিন্দুত্ববাদ আর নাস্তিক্যবাদ দিয়ে। যা পড়ে একজন মুসলমান সন্তান অজান্তেই নাস্তিক হয়ে বড় হবে।শিক্ষানীতির নামে সিলেবাস থেকে ইসলাম এর নাম নিশানা মুছে দেওয়ার গভীর ষড়যন্ত্র করছে এই নাস্তিক মন্ত্রী।
নারায়নগঞ্জের ঘটনায় এই নাস্তিক মন্ত্রী হিন্দু শিক্ষকের ইসলামকে কটুক্তি করায় শাস্থি না দিয়ে উলটো তাকে পুরষ্কৃত করেছে এবং কমিটি বাতিল করেছে।
২. তথ্যমন্ত্রী ইনুঃ বিভিন্ন টেলিভিশ যেমন ৭১ টিভি , চ্যানেল আই, বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় যেমন প্রথম আলো,ডেইলী ষ্টার, বিভিন্ন অনলাইন পত্রিকা যেমন বিডিনিউজ২৪ ইত্যাদীতে ইসলামবিদ্বেষীতা প্রচার করা হয় এবং নাস্তিকদের প্রমোট করা । কিন্তু ইনু তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়না। দেশের বিভিন্ন জায়গায় মুসলমান হিন্দু-বোদ্ধ কতৃক নির্যাতিত হলেও এসকল পত্রিকায় আসেনা কিন্তু কাফির-মুশরিকদের পান থেকে চুন খশলেই মিডিয়ায় হায় হায় শোর উঠে।
নারায়নগঞ্জে হিন্দু শিক্ষক কতৃক ইসলাম অবমাননা হবার পরেও মিডিয়ায় তা না এসে,আসে হিন্দু শিক্ষকের কান ধরে উঠা বসা। সত্যকে আড়াল করে মিডিয়া চালায় মিথ্যা প্রপাগান্ডা।যার মুলে কাজ করেছে এই নাস্তিক তথ্যমন্ত্রী। মিডিয়ায় এত মিথ্যাচার হবার পরেও এই নাস্তিক কোণ ব্যবস্থা নেয়নি।

মুসলিম এই দেশে থেকে, মুসলমানের টাকায় খেয়ে পরে যারা মুসলমানের বিরুদ্ধাচারন করে তাদের এই বাংলার জমীনে থাকার অধিকার আছে কি ??

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন