রবিবার, ২২ মে, ২০১৬

জেরুজালেম অনলাইনে বাংলাদেশ বিরোধী যে মোসাদ ষড়যন্ত্রের কথা বলা হয়েছে- তার মধ্যে কিন্তু স্পষ্ট করে বলা ছিলো- ইস্যুটা হবে ‘সংখ্যালঘু নির্যাতন’

জেরুজালেম অনলাইনে বাংলাদেশ বিরোধী যে মোসাদ ষড়যন্ত্রের কথা বলা হয়েছে- তার মধ্যে কিন্তু স্পষ্ট করে বলা ছিলো- ইস্যুটা হবে ‘সংখ্যালঘু নির্যাতন’।
(http://goo.gl/1RytS4)
অর্থাৎ যারা বর্তমানে ‍সংখ্যালঘু নির্যাতন, সংখ্যালঘু নির্যাতন করে চিৎকার করবে, সহজেই তখন বুঝতে হবে মোসাদের সেই কার্যক্রমেই হাওয়া লাগাচ্ছে তারা এবং ফান্ড ফ্লো সেই মোসাদ থেকেই আসছে।
সাম্প্রতিক শ্যামল কান্তি ইস্যুতে কিন্তু বিষয়টি বেশ ভালোভাবে বোঝা গেছে যে মিডিয়া ও কানেধরা পার্টি বিষয়টি নিয়ে কাছাবেন্ধে মাঠে নেমেছিলো। এর পেছনে যে শিক্ষকের মান-মর্যাদা জড়িত ছিলো তা নয়, কারণ যদি শিক্ষকের মানার্যাদাই মূল হতো, তবে গত কয়েকদিনে শিক্ষক লাঞ্চিতের ঘটনা বেশি কয়েকটি ঘটেছে, কিন্তু প্রত্যেক ক্ষেত্রেই কানে ধরা পার্টি বোবা থেকেছে। এ থেকেই বোঝা যায়, এই ঘটনায় সাম্প্রদায়িকাতার গন্ধ ছড়ানোর উদ্দেশ্যই ছিলো মূখ্য। যেখানে সংখ্যালঘু নির্যাতনের কথা বলে বিশেষ এজেন্ডা বাস্তবায়ন করবে তারা।
এই ঘটনা থেকে বোঝার বিষয়, প্রথম আলো, একাত্তর টিভি থেকে শুরু করে বাংলাদেশের অধিকাংশ মিডিয়ার কাছে মোসাদ ফান্ড এসেছে, সেই ফান্ডের ভাগ পেয়েছে কানে ধরা পার্টি। শুধু তাই নয় সরকারের মধ্যে শিক্ষামন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী কিংবা তথ্যমন্ত্রীর আচরণও যথেষ্ট সন্দেহজনক, এরাও যে সরকার বিরোধী গ্রুপের সাথে হাত মেলায়নি, তাও কিন্তু বলা যায় না

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন