বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

সৌদি আরবের ওহাবীবাদের মূল যে বর্তমান গ্রান্ড মুফতী আবদুল আজিজ সে নিজেই নাচ গানের সাথে জড়িত। -সত্যিই সৌদি ওহাবীরা চরম গুমরাহ...



সৌদি আরবের জেদ্দায় একটি মসজিদে নাচ-গানের ভিডিও প্রকাশ পেয়েছে। ভিডিওটি মোটামুটি ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, জেদ্দার ওমর বাসাবিরিন মসজিদের ভেতরে একদল লোক ও শিশু গান গাইছে এবং নাচছে।এতে ওই মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। একইসঙ্গে সরকারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা দেয়া হয়েছে। (http://bit.ly/29FWXGY,আরব নিউজ)
শুধুতাই নয়, জ্যেষ্ঠ বুদ্ধিজীবীদের সমন্বয়ে গঠিত কাউন্সিলের সদস্য শেখ আলি আল হাকামি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেছে, এ জন্য যারা দায়ী এবং যারা অংশগ্রহণ করেছে তাদের গ্রেফতার করতে হবে। তিনি বলেন, মসজিদ প্রার্থনার জায়গা, এটি নাচ-গানের হলরুম নয়। সৌদি ইসলামিক সম্পর্কবিষয়ক মন্ত্রণালয় জানিয়েছে, মসজিদের ভেতরে অবৈধ কর্মকা- পরিচালনার অভিযোগে ইমাম ও মুয়াজ্জিনকে ইতিমধ্যেই তলব করা হয়েছে। মন্ত্রণালয়ের মক্কা শাখার পরিচালক আলি বিন সেলিম আল আবদালি বলেছেন, যারা আল্লাহর ঘরে এ ধরনের কর্মকা- চালিয়েছে তাদের অবশ্যই শাস্তির মুখোমুখি হতে হবে।(http://bit.ly/2ac29mN)
এখন কথা হচ্ছে, এই নাচ গানের জন্য কি শুধু এই ইমাম মুয়জ্জিনই দায়ী ? সৌদি আরবের ওহাবীবাদের মূল যে বর্তমান গ্রান্ড মুফতী আবদুল আজিজ সে নিজেই নাচ গানের সাথে জড়িত। প্রকাশ্যে হেলে দুলে হাত পা ছুড়ে নর্তন কুর্দন করছে সৌদি গ্রান্ড মুফতে আব্দুল আযিয। (ভিডিও-http://bit.ly/29UDyDG)
শুধু কি তাই খ্রিষ্টান ইসলাম বিদ্বেষী যার হাতে লক্ষ কোটি মুসলমানের রক্ত লেগে আছে সেই বুশের সাথেও নৃত্যেরত রয়েছে স্বয়ং সৌদি কিং সালমান (http://bit.ly/29FVsZv)
সৌদি কিং সালমান তার লোকজন নিয়ে নেচেই চলেছে (http://bit.ly/29LfAfg)
সৌদি ওহাবীরা ধুম রারাক্কা নাচ গানের আসড় আর মদ পান ছাড়া যেন চলেই না।(http://bit.ly/29S9trL)
এখন আমি সবাইকে স্বাক্ষী রেখে ওহাবীদের কাছ থেকে এই নর্তন কুর্দনের দলীল সহীহ হাদীস থেকে তলব করছি। দয়া করে দলীল পেশ করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন