মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০১৬

৪২ মিলিয়ন মার্কিন ডলার ব্যয় করা হয়েছে ইসলাম বিদ্বেষী কর্মকান্ডের জন্যে
- Center For American Progress
**********************************************************

Center For American Progress রিপোর্ট মতে আমেরিকায় অনেকগুলো সংগঠন মিলে গত দশ বছরে প্রায় ৪২ মিলিয়ন মার্কিন ডলার ব্যায় করে মুসলিম ও ইসলাম বিদ্বেষী কর্মকান্ডের জন্যে।
আপনি হয়তো প্রথমে শুনলে মনে হবে কে কেন কি কারনে ইসলাম ও মুসলিম বিদ্বেষী লেখালেখির জন্যে টাকা পয়সা দিবে। তাই এটা আপনার জন্যে। Center For American Progress সংগঠনটি গত ছয় মাস ধরে আমেরিকায় ইনভেস্টিগেশন চালায়। তারা Fear, Inc. The Roots of the Islamophobia Network in America শিরোনামে ১৩০ পৃষ্ঠাব্যাপী ওদের রিপোর্ট প্রকাশ করে। ওদের রিপোর্ট মতে আমেরিকায় অনেকগুলো সংগঠন মিলে গত দশ বছরে প্রায় ৪২ মিলিয়ন মার্কিন ডলার ব্যায় করে মুসলিম ও ইসলাম বিদ্বেষী কর্মকান্ডের জন্যে।
সংগঠন গুলো হলো :
* Donors Capital Fund
* Richard Mellon Scaife foundations
* Lynde and Harry Bradley Foundation
* Newton D. & Rochelle F. Becker foundations and charitable trust
* Russell Berrie Foundation
* Anchorage Charitable Fund and William Rosenwald Family Fund
* Fairbrook Foundation
এই টাকা গুলো ব্যয় কারা হয় ইসলাম বিদ্বেষী বই , আর্টিকল, ম্যাগজিন, ওয়েব সাইট ও ব্লগ লিখালেখির জন্যে। এদের শীর্ষে আছেন এটলাস সার্গ ব্লগের লেখিকা পাম গেলার, জিহাদ ওয়াচ সাইটের রবার্ট স্পেন্চার, মিডল ইস্ট ফোরামের ডেনিয়েল পাইপ, টেরোরিসম ইনভেস্টিগেট সাইটের স্টিভ এরসন সহ আরো সো কলড এক্সপার্ট যাদের ফক্স নিউজে সবসময় দেখা যায়।এদের ফান্ডিং এবং প্রোপাগান্ডা এতই বিশাল যে এদের তত্বাবোধানে ইন্টারনেটে হাজার হাজার ওয়েবসাইট, ব্লগ, আর্টিকল ও বই লিখে ইসলাম ও মুসলিম বিদ্বেষী প্রচারোনা চালায়। এরা রাইট উইং কনজারভেটিভ ইহুদী জায়োনিস্ট এবং খ্রিষ্টান এভেন্জালিস্ট। এজন্যেই আপনি দেখবেন যে , ইন্টারনেটে ইসলাম/মুসলিম বিরুধী ম্যাটেরিয়াল অনেক বিশাল।
এদের সাথে বিভিন্ন মিটিংয়ে ও কর্মকান্ডে যোগ দেয় সো কলড মুসলিম নামধারী লোকজন ডলারের লোভে। বলতে থাকেন উনারা আগে মুসলিম ছিলেন বা মুসলিম পরিবারে জন্ম নিয়েছেন এবং দেখেছেন ইসলাম কত্তো খারাপ!!! নাউযুবিল্লাহ (১৩০ পৃষ্ঠার রিপোর্ট)
Center For American Progress এর রিপোর্ট অনুযায়ী,ইসলামের বিরুদ্ধে conspiracy ছাড়াও, একটি শক্ত নেটওয়ার্ক তৈরি করা হয়েছে যারা পুরো আমেরিকার মানুষের কাছে পৌছানোর ক্ষমতা রাখে,কিছু influential মানুষের মাধ্যমে,মিডিয়া পার্টনার এবং রুট লেভেলের কিছু সংস্থার মাধ্যমে।তাদের কাজ ছিল ভুল তথ্য প্রদান করা,মিস গাইড করা মুসলিমদের এবং Give a rise to Islamophobia।এই ভুল তথ্য প্রদান করা,মিস গাইড শুরু হয় ৫জন গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং তাদের সংস্থার মাধ্যমে।
গত ১০বছরের ও বেশি সময় ধরে ৪০মিলিয়ন ডলার ব্যয় করে ৭টি সংস্থা এই কাজে।
আর এই ভুল তথ্য প্রদান করা,মিস গাইড করার Experts রা হলো :–
• Frank Gaffney at the Center for Security Policy
• David Yerushalmi at the Society of Americans for National Existence
• Daniel Pipes at the Middle East Forum
• Robert Spencer of Jihad Watch and Stop Islamization of America
• Steven Emerson of the Investigative Project on Terrorism
বর্তমানে দেখতে পাই নাস্তিক নামধারী কিছু লোক দেশে এবং বিদেশে ঢালাও ভাবে ইসলামের বিরুদ্ধে, নবীজী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিরুদ্ধে এবং উনার সম্মানিত পরিবারের সদস্যদের বিরুদ্ধে চরম অশ্লীল, নোংরা এবং উস্কানিমূলক কথা প্রচার করছে। এ জন্য রচনা করছে বিভিন্ন বই, তৈরী করছে ওয়েবসাইট, ব্যবহার করছে সামাজিক বিভিন্ন যোগাযোগ মাধ্যম এবং ব্লগ।
হঠাৎ করে এত নাস্তিক এর আবির্ভাব বাংলাদেশে কিভাবে হল? কারন, সেই Islamophobia নেটওয়ার্ক তাদের নিজেদের সীমানা পেরিয়ে
হাজির হয়েছে আমাদের দেশে আর এইসব নাস্তিকদের ডলারে Pay করছে।
আর তৈরী করছে আমাদের দেশে ডক্টর জাফর ইকবাল, হুমায়ুন আজাদ, তসলিমা নাসরিন, অভিজিৎ রয়, আসিফ মাহিউদ্দিন, থাবা বাবা ওরফে রাজীব হায়দার নামক অনেক পেইড ইসলাম বিদ্বেষী লেখক, বিনিময়ে দিয়েছে অজস্র টাকা , আমেরিকা ইংল্যান্ডের মত দেশে নাগরিকত্ব , পরিচিতি সহ আরো অনেক কিছু….!
এখন প্রশ্ন আসে, নাস্তিকদের শুধু ইসলাম নিয়ে মাথা ব্যথা কেন?
আরও তো ধর্ম আছে, সেগুলার বিরুদ্ধে কিছু বলে না কেন ?
উত্তরটা সহজ, কারন অন্য ধর্মের লোক বলতে ইহুদী খ্রিষ্টান এবং মুশরিকরাই টাকা দিয়ে এসব ইসলাম বিদ্বেষী লেখক তৈরী করে ইসলামের বিরুদ্ধে লেখার জন্য অন্য কোন ধর্মের বিরুদ্ধে লেখার জন্য নয়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন